এবার কি করবেন হৃতিক রোশন?

image

হৃতিক রোশন অভিনিত ওয়ার ছবিটি এবছর ব্যাপক ব্যবসা সফল হয়েছে। ২ অক্টোবর মুক্তির প্রথম দিনেই ছবিটি ঘরে তুলেছে ৪০০ কোটি রূপিরও বেশী। আর এ থেকেই হৃতিকের মনে হয়েছে, রোমান্টিক ছবি করার চেয়ে বেশী বাজেটের এ্যাকশনধর্মী ছবিই দর্শকদের বেশী টানছে। আর তাই নতুন ছবিতে হাত দেয়ার আগে নানা হিসেব নিকেশ মিলিয়ে তবে এগুতে চান তিনি।

শোনা যাচ্ছিল, আশির দশকের জনপ্রীয় ছবি অমিতাভ বচ্চন ও হেমা মালিনী অভিনীত ‘সত্তে পে সত্তা’র রিমেকে অভিনয় করবেন হৃতিক রোশন। মাসকয়েক আগে এই ঘোষণা হলেও, হৃতিককে এ বিষয়ে জিজ্ঞেস করলে তিনি কখনই খোলামেলা করে কিছু বলেননি। ‘‘এখনও আনুষ্ঠানিক কিছু হয়নি। আগামী ছবি কোনটা হবে, তা নিয়ে ভাবছি,’’ সাংবাদিকদের প্রশ্নের জবাবে এই ধরনের উত্তর শোনা গিয়েছে তাঁর মুখে। তবে কি ‘সত্তে পে সত্তা’র রিমেক হচ্ছে না?

নতুন ছবিটি পরিচালনা করবেন ফারহা খান। প্রযোজনায় রোহিত শেট্টি ও রিল্যায়ান্স। হৃতিকের বিপরীতে কাকে দেখা যাবে, তা নিয়ে মতবিরোধ থাকলেও হৃতিকের নাম নিয়ে কারও সংশয় ছিল না। তবে ‘ওয়র’-এর ধুন্ধুমার সাফল্য চিন্তায় ফেলেছে অভিনেতাকে। দু’বছরে একটি বা দু’টির বেশি ছবি করতে দেখা যায় না তাঁকে। পরপর কয়েকটি ছবি ব্যর্থ হওয়ার পরে এই বছরে মুক্তি পাওয়া ‘সুপার থার্টি’র কল্যাণে লাভের মুখ দেখেছেন তিনি। তার পরেই যশ রাজ ফিল্মসের ‘ওয়র’-এর সুবাদে সেই লাভের অঙ্ক আরও কয়েক গুণ বেড়েছে। তাই হৃতিক এখন ভাবছেন, ইমোশনাল ড্রামার চেয়ে বিগ বাজেট অ্যাকশন মুভি করাই বেশি লাভের।

হৃতিক কী করেন, তার উপরে নজর থাকবে নির্মাতাদের। এই মাসের শেষেই শুটিং শুরু হওয়ার কথা। হেমা মালিনীর চরিত্রে‌ দীপিকা পাড়ুকোনের নাম শোনা গেলেও, অনুষ্কা শর্মার নামও শোনা যাচ্ছে সম্প্রতি।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

আরো পড়ুন: শাকিব খানকে সময় দেয়ার অনুরোধ জানিয়ে নোটিশ