শাকিব খানকে সময় দেয়ার অনুরোধ জানিয়ে নোটিশ

অভিযোগের পাহাড় জমছে শাকিব খানের ঘাড়ে। বর্তমান সময়ের জনপ্রীয় এই হিরো গত কয়েক বছরে নানবিধ কারনেই আলোচনা সমালোচনার পাত্র হয়েছে। এবার সময়মতো সিনেমার কাজ শেষ না করায় শাকিব খানের কাছে নোটিশ পাঠিয়েছে চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। গেল বছরে এই প্রতিষ্ঠানের ব্যানারে শাহিন সুমনের পরিচালনায় ‘একটু প্রেম দরকার’ নামের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন শাকিব খান।

বেশ সময় নিয়ে কোনোমতে সিনেমাটির শুটিং শেষ করলেও এখনও ডাবিং শেষ করেননি শাকিব খান। অবশেষে সিনেমাটির কাজ শেষ করার অনুরোধ জানিয়ে শাকিবের কাছে নোটিশ পাঠালো শাপলা মিডিয়া।

জানা গেছে, শাকিব খানকে এই নোটিশ পাঠানোর পাশাপাশি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি ও চলচ্চিত্র পরিচালক সমিতির কাছেও এই নোটিশের কপি পাঠানো হয়েছে।

নোটিশে বলা হয়, শাকিব খান সিনেমাটিতে অভিনয় করার জন্য ৬০ লাখ টাকা পারিশ্রমিক নেন। তার পারিশ্রমিক পরিশোধ করা হলে ২০১৮ সালের ২৬ জুন রাজধানীর একটি হোটেলে ছবির মহরতে অংশ নেন তিনি। ২৫ সেপ্টেম্বর থেকে ছবিটির শুটিং শুরু করেন শাকিব খান।

তবে সময়মতো শুটিংয়ে উপস্থিত থাকতেন না বলে শাকিবের বিরুদ্ধে অভিযোগ করেছেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। শাকিবের অনিয়মের জন্য ছবিটিতে অতিরিক্তি এক কোটি টাকা খরচ হয়েছে বলেও নোটিশে উল্লেখ করা হয়।

২০১৮ বছরের ১৬ ডিসেম্বর ছবিটি মুক্তির ঘোষণা দেওয়া হয়েছিলো। ছবির কাজ অসম্পূর্ণ থাকায় সেই সময় ছবিটি মুক্তি পায়নি। আবারও সামনে ১৬ ডিসেম্বর ছবিটি মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে শাপলা মিডিয়া। আগামী সাতদিনের মধ্যে শাকিব খান ছবিটি শেষ করার ব্যাপারে সিদ্ধান্ত না নিলে শাপলা মিডিয়া আইনের আশ্রয় নিবে বলেও জানিয়েছে।

অভিযোগ প্রসঙ্গে শাকিব খান দ্য ডেইলি স্টারকে বলেন, “আমি অবশ্যই ছবির বাকী কাজ শেষ করবো। তার জন্য কয়েকদিন সময়ও রেখেছি। আমি কোনো অভিযোগপত্র পাইনি। এই বিষয়ে আর কিছু বলতে চাইছি না।”

বাংলা চলচ্চিত্রে শাকিব খান অনেকটা ধমুকেতুর মতন। এলেন দেখলেন জয় করলেন। তাঁর দর্শকপ্রীয়তাও আকাশ ছোঁয়া। বিতর্ক এড়িয়ে চলতে পারলে আরো অনেক কিছু করার সম্ভাবনা আছে তাঁর মধ্যে।

সূত্র: ডেইলি স্টার অনলাইন

আরো পড়ুন: পৃথিবী বাঁচাবে তেলাপোকা !